October 22, 2024, 5:40 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

তুরাগে চাঁদার অভিযোগে শ্রমিক লীগ নেতা রুস্তম আটক 

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) প্লটের জায়গায় অবৈধ বাজার বসিয়ে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায়কারী সেই রুস্তম চাঁদাবাজকে আটক করেছে তুরাগ থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে তুরাগ থানা পুলিশে একটি টিম চাঁদার টাকাসহ হাতে নাতে রুফিকুল ইসলাম রুস্তমকে (৩৯) গ্রেফতার করা হয়।

নার্গিস বেগম মালা নামের স্থানীয় এক টং দোকানীর কাছ থেকে দোকান বসানোর জন্য ১৫ হাজার দাবি করে রুস্তমসহ তার সঙ্গীয় আরো ৪/৫ জন চাঁদাবাজ। টং দোকানী চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে দোকন বন্ধ করার জন্য হুমকিও দিয়ে যায়। ঘটনা জানা জানি হওয়ার পর তুরাগ থানা পুলিশের অফিসার ইনচার্জ শেখ সাদীর নির্দেশনায় কয়েক ঘন্টার মধ্যে রুস্তমকে ৩৪ হাজার টাকাসহ আটক করে জেল হাজতে পাঠায় পুলিশ।

এ বিষয়ে নার্গিস বেগম মালা রুস্তমকে প্রধান আসামী কওে একটি মামলা দায়ের করেন। চাঁদা দাবি ও গ্রহন করার অভিযোগে আনিত মামলার অন্য আসামীরা হলেন, স্বধীন শিকদার, আনোয়ার হোসেন, কাশেম ও খোরশেদ।

ব্যবসায়ী, স্থানীয় বাসিন্দা ও রাজউকের কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, উত্তরা ১৫ নং সেক্টরে অবৈধভাবে বাজার বসিয়ে চক্রের মুল হোতা ৫২ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ওরফে রুস্তম কোটি কোটি টাকা হাতিয়ে নেয়। দীর্ঘদিন থেকে তাকে এ কাজে সহযোগিতা করে আসছে স্থানীয় কিছু আওয়ামী লীগ নেতা।

তবে তুরাগ থানায় যোগদানকারী নতুন ওসি শেখ সাদী এসব দখল চাঁদাবাজির বিরুদ্ধে শক্ত অবস্থান নিয়েছেন। ইতিমধ্যে তুরাগ থানা এলাকায় এ ধরণের দখল, চাদাবাজি,মাদকসহ যে কোন ধরনের অপরাধ কার্যক্রমকে কোন ভাবেই পশ্রয় দেওয়া হচ্ছে না। এরই ধারাবাহিকতায় তুরাগে যে কোন ধরনের অপরাধ তৎপরতা এখন আগের ছেড়ে অনেক কম।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন